অগ্রণী ব্যাংক লিঃ মৌলভীবাজার গিয়াসনগর শাখার গ্রাহক বান্ধব ব্যবস্থাপক সলিম উল্যার বিদায় সংবর্ধনা

মো: জিতু তালুকদার, মৌলভীবাজার:: মৌলভীবাজার জেলা সদরের অগ্রণী ব্যাংক লিমিটেড গিয়াসনগর বাজার শাখার গ্রাহক বান্ধব ব্যবস্থাপক মোঃ সলিম উল্লাহ এর বদলি জনিত কারণে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান হয়।

সোমবার (২২জুন) বিকেল ৫ টায় অগ্রনী ব্যাংক লিমিটেড গিয়াসনগর বাজার শাখার সিনিয়র অফিসার মোঃ মাজেদুল ইসলামের সভাপতিত্বে এবং অত্র শাখা কর্মকর্তা নাজিম উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় করোনা দূর্যোগের কারণে সীমিত আকারে অনুষ্ঠাটি হয়। বিদায় ও বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার অঞ্চলের সহকারী মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান আব্দুল লতিফ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশ বরণ্য ব্যাংকার বঙ্গবন্ধু কর্ণারের উদ্ভাবক অগ্রণী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শামস্ উল ইসলামের ছোট ভাই প্রভাতী ইন্স্যুরেন্সে কোম্পানি লিমিটেডের সহ ব্যবস্থাপনা পরিচালক সানাউল ইসলাম সুয়েজ। অনুষ্টানে বক্তব্য রাখেন শাখার কর্মকর্তা জনাব দীপক কুমার দেব, মৌলভীবাজার অনলাইন প্রেশ ক্লাবের সভাপতি ও দৈনিক আমার সময় পত্রিকার জেলা প্রতিনিধি জিতু তালুকদার। গ্রাহক ও উদ্যোক্তা কাজী মোঃ রায়হান, নাজমুল হাসান, এজেন্ট শাখার মালিক বদরুল ইসলাম ও শায়েল আহমদ প্রমুখ। বক্তারা শাখার বিদায়ী ব্যবস্থাপক মোঃ সলিম উল্লাহকে গ্রাহক বান্ধব ব্যবস্থাপক হিসেবে উল্লেখ করে শাখার গ্রাহক সেবার উন্নত মান সম্পর্কে সন্তুষ্টি প্রকাশ করেন এবং ভবিষ্যতে এ ধারা অব্যাহত রাখার অনুরোধ করেন এবং গ্রাহকদের পক্ষ হতে নতুন ব্যবস্থাপককে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। ব্যবস্থাপক মোঃ সলিম উল্লাহ গত ২০১৭ সনে জুলাই মাসে গিয়াসনগর বাজার শাখায় ব্যবস্থাপকের দায়িত্ব নিয়ে যোগদান করে প্রায় তিন বছর অত্যন্ত সফলভাবে দায়িত্ব পালন করেন। গিয়াসনগর বাজার শাখায় তিনি যোগদানকালে শাখাটি লোকসানী শাখা হিসেবে পরিচিত ছিল।

দায়িত্বভার গ্রহণ করে তার আন্তরিক প্রচেষ্টায় শাখার গ্রাহক সেবার মান উন্নত করেন এবং আমানত বৃদ্ধি ও শাখার খেলাপী ঋণ আদায়ের মাধ্যমে ২০১৭ সনের ডিসেম্বর মাসেই লোকসানী শাখাটি লাভজনক শাখায় উন্নীত করেন। তিনি জানান ২০১৮ সালে এবং ২০১৯ সালে পরপর দু’বার তিনি শাখার সকল ব্যবসায়ী সুচকের লক্ষ্যমাত্রা অর্জন করতে সক্ষম হয়েছেন। ফলে তিনি অগ্রণী ব্যাংক লিমিটেড মৌলভীবাজার অঞ্চলে দু’বার ব্যাংক কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত শ্রেষ্ঠ ব্যবস্থাকের সম্মাননা ও অভিনন্দন পত্র অর্জন করেন। তিনি বলেন গিয়াসনগর বাজার শাখায় ব্যবস্থাপক হিসেবে দায়িত্বপালন তার চাকুরী জীবনে একটি মাইলফলক। তিনিই প্রথম অগ্রণী ব্যাংক মৌলভীবাজার জেলায় গিয়াসনগর বাজার শাখার নিয়ন্ত্রণে ২ টি এজেন্ট ব্যাংকিং পয়েন্ট চালু করেন যা শাখার ব্যবসায়িক লক্ষমাত্রা অর্জনে অনেক সহায়ক হয়েছে। বিদায়ী এই ব্যবস্থাপক তার বক্তব্যে বলেন ব্যাংকিং ব্যবসায়ে গ্রাহক সেবার কোন বিকল্প নাই। যে শাখার গ্রাহক সেবার মান যত উন্নত হবে, সে শাখার ব্যবসায়িক অবস্থান তত উন্নত হবে।

শাখার নবাগত ব্যবস্থাপক হিসেবে সিলেট লাল দিঘির পাড় কর্পোরেট শাখা হতে বদলি হয়ে সিনিয়র অফিসার সাইফুর রহমান শাখায় যোগদান করেছেন।

অনুষ্ঠান শেষে শাখার পক্ষ থেকে বিদায়ী ব্যবস্থাপককে ক্রেষ্ট প্রদান করা হয় এবং গ্রাহকদের পক্ষ থেকে বিভিন্ন উপহার সামগ্রী দেওয়া হয়।

Palli Nill Add

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

FaceBook