উরকিরচর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণ করেন, ফজলে করিম চৌধুরী এমপি

মোঃ কামাল উদ্দীন, ব্যারোচিফ চট্রগ্রাম:: বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারি সংক্রমণ রোধে সরকার ঘোষিত বিধি পালনে দেশের প্রায় সব মানুষই কর্মহীন হয়ে পড়েছেন।এমতাবস্থায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃর্ক জনগণের জন্য ভালোবাসার উপহার হিসেবে কর্মহীন ও অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ কর্মসূচির মধ্যে ছিল উপকার ভোগী চাউল, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা। ১২০০ পরিবারের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়। ১৬ মে শনিবার সকালে উরকিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ আবদুল জব্বার সোহেল এর সভাপতিত্বে বিতরণকর্ম অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন রাউজানের সাংসদ রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী এম পি। বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ, সমাজ সেবা কর্মকর্তা মনির হোসাইন, ট্যাগ কর্মকর্তা সাব্বির আহমেদ। বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাবু দুলাল কান্তি বড়ুয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ শফিউল আলম। উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক ত্রীদিপ কুমার বড়ুয়া, মুক্তিযোদ্ধা হারুনুর রশীদ, সরওয়ারুল আলম, এস এম জাহাংগীর আলম সুমন, সোশ্যাল সার্ভিসেস ইউনিয়ন অব রাউজানের আহ্বায়ক মহিউদ্দিন ইমন, শেখ মফিজুর রহমান, উৎপল মহাজন অরুন, ইউ পি সদস্য ফাতেমা খাতুন, জয়া রানী বড়ুয়া, সৈয়দ নাছির উদ্দীন, মাহবুল আলম, কাউছার আলম ,রফিকুল আলম, নুরুল আবছার, মোঃ সেলিম ,জানে আলম, অমিত বডুয়া, তাপস বডুয়া, যুবলীগ নেতা সাজেদুল করিম সাজু, সাইফুদ্দীন সাইফ, আরমান হোসেন, রবিউল হোসেন আরিফ, মোঃ সালাউদ্দীন, নুরুল আজিম জুয়েল, এমরান হোসেন মনির, আব্দুল আজিম মুন্না, আলী হায়দার শাহ, জাহেদুল আলম, আরিফুল ইসলাম, লোকমান আনছারী, আমির পারভেজ, রায়হান, সাইদুল হক, আরিফুল ইসলাম, রাজু শাহ, সন্জয় চৌধুরী, মোহাম্মদ আজম প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, বৈশ্বিক এই মহামারী মোকাবেলায় যাতে খাদ্য সংকট সৃষ্টি না হয়, সেজন্য অনাবাদি জমি চাষ করতে সরকার সব ধরনের সহযোগিতা প্রদান করবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় ভয়াবহ এ দুর্যোগ মহামারী কবল হতে দেশকে রক্ষা করতে হবে। তিনি সরকার নির্দেশিত সকল বিধি নিষেধ মেনে চলার জন্য জনগনের প্রতি অনুরোধ জানান।

Fast Harpic Add

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

FaceBook