ক্রিকেটারের প্রেমে মজেছেন সুনীল কন্যা

ডেইলিঢাকানিউজ ডেক্স:: ভারতীয় ক্রিকেটার ও বলিউড অভিনেত্রীদের প্রেম নতুন নয়। এবার এ তালিকায় যোগ হচ্ছেন আরেক জুটি। ক্রিকেটার লোকেশ রাহুলের সঙ্গে না কি প্রেম করছেন অভিনেতা সুনীল শেঠির মেয়ে অভিনেত্রী আথিয়া শেঠি। বলিউডলাইফ ডটকমের একটি প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, রাহুল ও আথিয়া বেশ কিছুদিন ধরেই পরস্পরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। চলতি বছরের ফেব্রুয়ারির দিকে তাদের প্রেমের সম্পর্কের শুরু। বর্তমানে বিষয়টি বেশ গুরুত্বপূর্ণ পর্যায়ে রয়েছে।

জানা গেছে, রাহুল ও আথিয়া দুজনেরই বন্ধু আকাঙ্ক্ষা রঞ্জন কাপুর। তার মাধ্যমেই এ দুজনের পরিচয়। গত এপ্রিলে ইনস্টাগ্রামে রাহুল-আথিয়ার সঙ্গে একটি ছবিও পোস্ট করেছিলেন আকাঙ্ক্ষা। যদিও এই ছবি ছাড়া কথিত এ জুটিকে আর কোথাও একসঙ্গে দেখা যায়নি।

এ বিষয়ে প্রশ্ন করা হলে উত্তর দেননি আথিয়া। অন্যদিকে বর্তমানে ক্রিকেট বিশ্বকাপ খেলতে ইংল্যান্ডে রয়েছেন রাহুল। তার মুখপাত্রও এ বিষয়ে কথা বলতে রাজি হননি বলে জানিয়েছে সংবাদামাধ্যমটি।

ক্রিকেটার লোকেশ রাহুলের প্রেমের গুঞ্জন নতুন নয়। এর আগে বলিউড অভিনেত্রী নিধি আগরওয়াল ও সোনাল চৌহানের সঙ্গে তার প্রেমের গুঞ্জন চাউর হয়। তবে দুজনই তা অস্বীকার করেছেন। সূত্র: বলিউডলাইফ ডটকম

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

FaceBook