ঝালকাঠি নলছিটিতে বাড়ি বন্টনে অনিয়মের অভিযোগ ।

ঝালকাঠি প্রতিনিধি:: ঝালকাঠির নলছিটি উপজেলার ৯নং দপদপিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের মৃতঃ আফজাল হোসেন হাওলাদারের বাড়ি বন্টনে অনিয়মের অভিযোগ উঠেছে।

এ সময় উপস্থিত ছিলেন প্রধান শালিসি হিসেবে নলছিটি উপজেলার প্রভাবশালী এ্যাডভোকেট মিজান মোল্লা ৯নং দপদপিয়া ইউনিয়নের বিএনপি নেতা নাসির সিকদার, এবং খলিল আমিন। পারিবারিক সূত্রে জানাগেছে, মৃতঃ আফজাল হোসেন হাওলাদারের মৃত্যু’র পর ২০১৯ সালে এই বন্টনের ঘটনা ঘটেছে।

PCI_Dealer Add__GIF

মৃত আফজাল হোসেন হাওলাদার গং অনুপস্থিত থাকায় একক ভাবে শালিস করে। বাড়িতে ৩ বংশের লোক রয়েছে হাওলাদার, শরিফ, এবং খাঁন, মূল সূত্রে হাওলাদার বাড়ি মালিক, নলছিটি উপজেলার প্রভাবশালী এ্যাডভোকেট মিজান মোল্লার আতিয় খান  পরিবার, এ দিকে দলীয় ভাবে সুপারিশ করিয়ে শরিফ বংশকে লোকজন সুবিধা নেন। পরে হুমকির মুখে মৃত হাওলাদারের পরিবার, বশত বিটা ও গরু ঘর ভাঙ্গা এবং জীবন নাসের হুমকি দিয়ে আসেন অন্যরাও এলকার একটি প্রভাবশালি মহল । এই বেপারে তাদের বিরুদ্ধে  একটি  অভিযোগ দায়ের করেন মৃতঃ আফজাল হোসেন হাওলাদারের  একমাত্র ছেলে সাংবাদিক মোঃ মিজানুর রহমান নীরব, এব্যাপারে ঝালকাঠি জেলা পুলিশ সুপার সুদৃষ্টি কামনা করে  ও ঝালকাঠি জেলা প্রশাসক মহোদয় কার্যালয়েও কিন্তূ কোন সারা না পেয়ে হতাশায় আছেন সাংবাদিক মোঃ মিজানুর রহমান নীরব ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

FaceBook