মৌলভীবাজার পুলিশ সুপারের ত্রাণ তহবিলে ব্যাংক অফিসার্স এসোসিয়েশন এর অনুদান

মৌলভীবাজার প্রতিনিধি:: করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়াতে “মানবতার সেবায় ব্যাংক অফিসার্স এসোসিয়েশন, মৌলভীবাজার” স্লোগান সামনে রেখে মৌলভীবাজারের ২৪০ পরিবারকে দৈনন্দিন খাদ্য সামগ্রী, ইফতার সামগ্রী, সাবান ও ভবিষ্যত নিরাপত্তার কথা বিবেচনা করে পাঁচ ধরনের শস্য বীজ অনুদান প্রদান করেছে মৌলভীবাজারে ব্যাংকারদের সংগঠন ব্যাংক অফিসার্স এসোসিয়েশন, মৌলভীবাজার।

যথাযথ ক্ষতিগ্রস্থদের মধ্যে বিতরণের উদ্দেশ্যে মৌলভীবাজার জেলার পুলিশ সুপারের ত্রাণ তহবিলে উক্ত অনুদানের একাংশ  ১১ মে সোমবার  হস্তান্তর করা হয়। মৌলভীবাজারের পুলিশ সুপার ফারুক আহমেদ (বিপিএম) এই অনুদান গ্রহণ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন মৌলভীবাজারের অতিরক্তি পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ারুল হক, সোনালী ব্যাংক লিঃ, মৌলভীবাজার প্রধান শাখার ব্যবস্থাপক ও ব্যাংকের এসিসট্যান্ট জেনারেল ম্যানেজার খালেদ মুহাম্মদ ফরহাদ, এবি ব্যাংক লিঃ, মৌলভীবাজার শাখার ব্যবস্থাপক ও সংগঠনের উপদেষ্টা মোঃ লিয়াকত আলী খান, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিঃ, মৌলভীবাজার শাখার ব্যবস্থাপক মোঃ আশরাফ-উল-আলম ও এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক, আল আরাফাহ ইসলামী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার মোঃ মুহিবুল ইসলাম প্রমূখ।

মৌলভীবাজারের পুলিশ সুপার ক্ষতিগ্রস্থ মানুষের এই দুুর্দিনে মৌলভীবাজারের ব্যাংকারদের এমন উদ্যোগকে আন্তরিক ধন্যবাদ জানান। এসময় সংগঠনের নেতৃবৃন্দ ব্যাংক অফিসার্স এসোসিয়েশন, মৌলভীবাজার সবসময়ই এই অঞ্চলের যেকোন দুর্যোগে ও ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়াতে দ্বিধা করে না বলে জানান।

এছাড়াও দেশের এই দুঃসময়ে অত্যন্ত সাহসিকতার সাথে মানবিকতা প্রদর্শনের চরম দৃষ্টান্ত হিশেবে বাংলাদেশ পুলিশ দেশ, জাতি ও এই অঞ্চলের জন্য যে উল্লেখযোগ্য ভূমিকা রেখে চলেছেন তার জন্যেও পুলিশ প্রশাসনকে ব্যাংকারদের পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা জানান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

FaceBook