ফুলবাড়ীতে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন ও বিনম্র শ্রদ্ধা নিবেদন ।

মোস্তাফিজার রহমান জাহাঙ্গীর,কুড়িগ্রাম,প্রতিনিধি:: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি,স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস।

কুড়িগ্রামের ফুলবাড়ীতে দিবসটি উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করছে উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ। সকাল ৮ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,সকাল সাড়ে ৮টায় বিনম্র শ্রদ্ধায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন নেতা-কর্মীরা। এরপর ফুলবাড়ী উপজেলা আ’লীগের অস্হায়ী কার্যালয়(পোদ্দার মার্কেট) থেকে একটি র‍্যালী বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে অত্র কার্যালয়ে এসে সমবেত হয়।সেখানেই অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

বাংলাদেশ আওয়ামিলীগ ফুলবাড়ী উপজেলা শাখার সম্মানিত সভাপতি আতাউর রহমান শেখ এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন -উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, সাবেক সফল উপজেলা ভাইস চেয়ারম্যান ও বর্তমানে জেলা পরিষদ সদস্য, আহাম্মদ আলী পোদ্দার রতন,উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ মিয়া,উপজেলা আ’লীগের যুগ্মসাধারন সম্পাদক নুরুল হুদা দুলাল,উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও ফুলবাড়ী সদর ইউনিয়নের চেয়ারম্যান হারুন-অর হারুন প্রমুখ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

FaceBook