নগদ টাকা-সহ খাদ্য সামগ্রী বিতরণ করলেন, মেয়র প্রার্থী খোকন চৌধুরী

মোঃ কামাল উদ্দীন, ব্যাুরোচিফ চট্রগ্রাম:: নোবেল করোনা ভাইরাস শুরু থেকেই থেমে নেই তৃণমূল এনডিএম এর চেয়ারম্যান ও চসিক নির্বাচনের মেয়র প্রার্থী খোকন চৌধুরী।

প্রতিনিয়ত অসহায়, গরীব-দুঃখী ও প্রতিবন্ধীদের নগদ টাকাসহ খাদ্য সামগ্রী বিতরণ করছে।চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানার অধীনে ৩নং ওয়ার্ডে হামিদপুর এলাকায় শুক্রবার (১৫মে) বিকেল ৩ ঘটিকার সময় প্রায় ৩০০ পরিবার অসহায় ও গরীব-দুঃখীদের মাঝে এ খাদ্যসামগ্রী তুলে দেন খোকন চৌধুরী। এসময় তিনি বলেন, দেশের এই দূর্যোগকালীন সময়ে সাধারণ মানুষের পাশে থাকা মানবিক কাজ। দে‌শে দু‌র্যোগ, দু‌র্বিপাক, যুদ্ধাবস্থা ও মহামারী‌তে সকল‌কে অত্যন্ত ধৈর্য্য সহকা‌রে সরকা‌রি নি‌র্দেশনা অনুসরন ক‌রে চল‌তে হয়।

দে‌শের বৃহত্তর জন‌গোষ্ঠীর জানমাল রক্ষায় আমা‌দের উ‌চিৎ সরকারী নি‌র্দেশনা যথাযথ ভা‌বে অনুসরন করা। এ সময় সব‌চে‌য়ে দুরাবস্থার সম্মুখীন হতে হয় সমা‌জের নিম্ম আ‌য়ের মানুষগু‌লো। তারা দি‌নে আ‌নে দি‌নে খায়। বঙ্গবন্ধু কন্যা জন‌নেত্রী শেখ হা‌সিনার নেতৃত্বধীন জনবান্ধব সরকার ঘ‌রে ঘ‌রে খাদ্য পৌঁ‌ছে দি‌তে অঙ্গীকার ক‌রে‌ছেন। সমা‌জের বিত্তবান‌দেরও উ‌চিৎ নিম্ম আ‌য়ের মানু‌ষের জন্য খাদ্য সহায়তায় এ‌গি‌য়ে আসা। তিনি আরো বলেন, মান‌বিকতার পরীক্ষা আজ আমা‌দের সাম‌নে। সংক‌টকা‌লে মান‌বিকতার প‌রিচয় পাওয়া যায়।

অ‌নে‌কেই আ‌ছেন, যারা নির‌বে এ ধর‌নের সহায়তা ক‌রে যা‌চ্ছেন। আ‌মি তা‌দের সকল‌কে আন্ত‌রিক ধন্যবাদ জানা‌চ্ছি এবং অন্য‌দের ও আ‌রো অ‌ধিকহা‌রে মানবতার কল্যা‌নে এ‌গি‌য়ে আসার অনু‌রোধ জানা‌চ্ছি। আমরা জা‌নিনা, কত‌দিন আমা‌দের‌কে ক‌রোনা বি‌রোধী যু‌দ্ধে থাক‌তে হ‌বে। কিন্তু ধর্য্য, নিয়মানুব‌র্তিতা, সতর্কতা ও যার যার অবস্থান থে‌কে পর্যাপ্ত ভূ‌মিকা রে‌খে গে‌লে সৃ‌ষ্টিকর্তা আমা‌দের‌কে অবশ্যই বিজয়ী কর‌বেন। নগরবাসীর প্র‌য়োজ‌নে আ‌মি নি‌জে‌কে উৎসর্গ ক‌রে‌ছি। যত‌দিন পর্যন্ত আমার নগরবাসী ক‌রোনার প্রভাবমুক্ত হ‌চ্ছেনা, তত‌দিন আমার স‌চেতনতা ও সহায়তা কার্যক্রম অব্যাহত থাক‌বে।

এ সময় উপস্থিত ছিলেন তৃণমূল এনডিএমের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, দিলীপ দাশ, ফুল মিয়া, নুরুল কোভিদ শাহ, খোরশেদ আলম, যুবনেতা নয়ন, জাহিদ, মোঃ সুৃমন, মোঃ হাসান, মোঃ আক্তার, জয় দাশসহ আরো অনেক নেতৃবৃন্দ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

FaceBook