মৌলভীবাজারের শেরপুরে ইয়াবাসহ সুমন গ্রেফতার

জিতুুুুুুুুুুুুুুুুুুুুুুুুু তালুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুুকদার,মৌলভীবাজার:: মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের হামরকোনা গ্রাম থেকে ইয়াবা ট্যাবলেট ও একটি মোবাইল ফোনসহ এক মাদক দ্রব্য বিক্রেতাকে আটক করেছে শেরপুর ফাঁড়ি পুলিশ।

৩ ফেব্রুয়ারী সোমবার বিকেল সাড়ে ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর পুলিশ ফাঁড়ির এসআই তোফাজ্জল হোসেনের নের্তৃত্বে, এএসআই বায়েজিদ হোসাইন ও এএসআই মোশাহিদ কামালসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।

জানা যায়, বেশ কিছু দিন ধরে সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের শেরপুরবাজার এলাকায় একটি শক্তিশালী মাদকদ্রব্য বিক্রেতা সিন্ডিকেট তাদের অবৈধ কার্যকলাপ চালিয়ে আসছিল। এ সংবাদ পেয়ে ফাঁড়ির পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। অভিযানে গ্রেফতারকৃত হামরকোনা গ্রামের মৃত. আনোয়ার হোসেনের ছেলে সুমন মিয়া (২৮) তার দেহ তল্লাশী করে পুলিশ ৪২ পিছ ইয়াবা ট্যাবলেট ও একটি মোবাইল ফোন উদ্ধার করে।

শেরপুর পুলিশ ফাঁড়ির এসআই মোঃ তোফাজ্জল হোসেন, মাদক বিক্রেতাকে গ্রেফতার সত্যতা স্বীকার করে জানান তার বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

FaceBook