মৌলভীবাজার ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলার, প্রতিবাদে পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলন।

মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজার জেলার রাজনগর ৮নং মনসুরনগর ইউপি চেয়ারম্যান মিলন বখত এর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় ।

আজ (২৭ মে) বুধবার বিকেলে।এ সময় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পারভীন আক্তার বখত জানান, তার স্বামী মিলন বখত জেলা আওয়ামীলীগের কার্যকরী পরিষদের সদস্য, রাজনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, রাজনগর মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, রাজনগর উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ও রাজনগর কেজি স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি। এছাড়াও তিনি দীর্ঘদিন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সভাপতি ছিলেন।

বিপুল ভোটে দুইবার ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে সৎ, নিষ্ঠা ও ন্যায়ের মাধ্যমে জনগণের সেবা চালিয়ে যাচ্ছেন। তার ভাবমুর্তি নষ্ট করার জন্য একটি প্রতিক্রিয়াশীল চক্রের ইন্ধনে গত (২৩ মে) মনসুরনগর ইউপি’র সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার সুফিয়া বেগম তার দুই পুত্রসহ সন্ত্রাসী বাহিনী নিয়ে ইউপি কার্যালয়ে চেয়ারম্যান মিলন বখত এর উপর হামলা চালায়। এ ঘটনায় চেয়ারম্যান মিলন বথত বাদী হয়ে সুফিয়া বেগম ও দুই পুত্র জাহাঙ্গীর বকস ও আলমগীর বকস- কে আসামী করে ওইদিনই রাজনগর থানায় একটি মামলা (নং- ১৮, জিআর- ৮৪/২০২০ (রাজ) দায়ের করেন। চেয়ারম্যান মিলন বখত ঈদুল ফিতরের পরে সুফিয়া মেম্বারের পুত্রগণ কর্তৃক আমেরিকা প্রবাসী তাহারলামু গ্রামের মামুন সাহেবের স্ত্রী ও বোনকে নির্যাতনের সালিশ বিচার করার কথা রয়েছে। এ সালিশ বিচার বন্ধ করার ও সন্ত্রাসী পুত্রদেরকে রক্ষার জন্যই সুফিয়া মেম্বার এ হামলার ঘটনা ঘটিয়েছে। কিছু দূর্ণীতিবাজ কুচক্রী মহল চেয়ারম্যান মিলন বখত এর মান সম্মান নষ্ট করার জন্য টাকার লোভ দেখিয়ে সুফিয়া মেম্বারকে দিয়ে এ ঘটনা ঘটিয়ে মিথ্যা মামলা দায়ের করিয়ে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন অপবাদ অপপ্রচার করছে। পারভীন আক্তার বখত সম্মানীত মিডিয়া ব্যক্তিত্ব, রাজনৈতিক ব্যক্তিত্ব ও সকল বিবেকবান ব্যক্তিবর্গকে ঘটনাস্থলের প্রত্যক্ষদর্শী সকলের কাছ থেকে সত্য ঘটনাটি জেনে সংবাদ প্রচার করার জন্য আকুল আবেদন করে উক্ত হামলা ও মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

Palli Nill Add

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

FaceBook