শ্রীপুরে মহাসড়কে ট্রাক উল্টে নিহত-৩ আহত-৫

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে মহাসড়কে ট্রাক উল্টে গিয়ে এর নিচে চাপা পড়ে তিন পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচ জন।

১০ অক্টোবর বৃহস্পতিবার রাত সোয়া ১১টার দিকে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজনের মধ্যে দুজনের নাম পরিচয় পাওয়া যায়। তারা হলেন- শেরপুরের নকলা থানার বাছুরালগা গ্রামের মজিবর রহমান কালনের ছেলে জাহাঙ্গীর আলম (২৫) ও একই গ্রামের আলফাজ উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (২৪)। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম-ঠিকানা জানা সম্ভব হয়নি।
তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানায় হাইওয়ে পুলিশ।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মঞ্জুর হোসেন জানান, মাওনার দিক থেকে ঢাকাগামী (ঢাকা মেট্রো- ট-১৬ ৫৩ ৭৮) ট্রাকটির চালক গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকায় আসলে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় সড়ক দ্বীপের (রোড ডিভাইডার) সঙ্গে প্রচন্ড বেগে ধাক্কা খায়। এতে মহাসড়কের পাশে দাঁড়ানো গাড়ির জন্য অপেক্ষমাণ যাত্রীদের ওপর ট্রাকটি উল্টে গিয়ে পড়লে এ হতাহতের ঘটনা ঘটে। নিহতদের মরদেহ উদ্ধার করে মাওনা মহাসড়ক ফাঁড়িতে রাখা হয়েছে।

তিনি আরো জানান, এ ঘটনায় ট্রাকচালক বাদশাকে (৩৮) আটক করা হয়েছে। সে সিরাজগঞ্জের রায়গঞ্জ থানার ধানগড়া ইউনিয়নের আবুদিয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

FaceBook